Header Ads



  • সর্বশেষঃ

    সাপ্তাহিক অনলাইন গাঙচিলকন্ঠ।বর্ষ ২০। সংখ্যা -১৪ । ১১ সেপ্টেম্বর-২০২০।শুক্রবার।




    *** কমেন্ট করে জিতে নিন সেরা কমেন্টকারীর গৌরব।পরবর্তী সংখ্যায় শ্রেষ্ঠ কমেন্টকারীর নাম প্রকাশ করা হবে।

    **** ****কমেন্ট করার নিয়মঃ**** 
    এ্যাপস ওপেন করে চলতি সংখ্যা পড়ুন মেনুতে গিয়ে সর্বপ্রথম লিংক তথা চলতি সপ্তাহের সংখ্যাটিতে ক্লিক করুন। পত্রিকাটি ওপেন হবে। পত্রিকা পড়ুন। তারপর নিচের দিকে দেখুন Post Comment নামে একটি অপসন রয়েছে। সেখানে ক্লিক করুন। ♦***Comment As এর ডানে ড্রপ ডাউন মেনুতে ক্লিক করে Name/url অপসনটি সিলেক্ট করুন। ♦ ****Name: এর ঘরে আপনার নাম কমা দিয়ে উপজেলা ও জেলার নাম লিখুন। ♦*** URL : এর ঘরে যে কোন একটি url লিখুন। যেমন- www.facebook.com বা www.google.com বা www.yourname.com বা www.gangchiltv24.blogspot.com বা www ডট আপনার নিজের নাম লিখে ডট কম লিখুন, বা www ডট আপনার জেলার নাম ডট কম লিখুন। অথবা # (হ্যাস) লিখুন। তবে # লিখলে অনেক সময় কাজ নাও করতে পারে। সেক্ষেত্রে উপরের যে কোন একটি লিখুন। ♦*** Continue বাটনে ক্লিক করুন। ♦ ***Enter Your Comment বক্সে আপনার মন্তব্য, মতামত, পরামর্শ, উপদেশ লিখুন। ♦*** এবার Publish বাটনে ক্লিক করুন। তাহলে কয়েক সেকেন্ডের মধ্যে কমেন্ট করা হয়ে যাবে। কিন্তু আপনি দেখতে পাবেন না। যখন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আপনার কমেন্ট টি এ্যাপ্রুভ করবেন, তখন সেটি সবাই দেখতে পাবেন।****ধন্যবাদ।****

    10 comments:

    1. অসাধারণ লাগলো পত্রিকাটি। আমি প্রথম আজ দেখলাম। খুব ভাল লাগছে। ধন্যবাদ সকলকে।

      ReplyDelete
    2. আপনাদের কার্যক্রম আমার খুব ভাল লাগলো। পত্রিকায় কবিতা, গল্পের পাশাপাশি আইটি ও বিনোদনের ব্যবস্থা করলে ভাল হবে। প্রথম দিকে রবিউল সাহেব আইটি বিভাগে লিখতেন। কিন্তু তিনি এখন আইটি বিভাগ লিখছেন না কেন? তিনি কি এখন কাজ করেন না? যদি করেন তাহলে তাকে পুনরায় আইটি বিভাগে লেখার অনুরোধ করছি। বিশেষ করে এন্ড্রোয়েড, ফোসবুক, ইউটিউব নিয়ে। আপনাদের সকলের পথচলা শুভ হোক।

      ReplyDelete
    3. আমি সপ্তম শ্রেনিতে পড়ি। আমি কয়েকটি কবিতা লিখেছি। এটা কি এখানে প্রকাশ করা যাবে? কিভাবে পাঠাতে হবে? সাথে কি কি পাঠাতে হবে? কোন টাকা লাগে কি না। প্লিজ জানাবেন।

      ReplyDelete
    4. আসসালামু আলাইকুম। আমি রবিউল স্যারের ছাত্র। স্যারের নাটকের ক্লাস খুব ভালো লাগে। আপনাকে খুব মিস করছি স্যার। গাঙচিলকন্ঠে আমাদের নাটক, কবিতা, জেন্ডার বিষয়ক লেখা দিলে উপকৃত হতাম। যথাযথ কর্তৃপক্ষ কে আমার আবেদনটি রবিউল স্যারকে জানানোর অনুরোধ করছি। আপনারা সবাই ভাল থাকুন।

      ReplyDelete
    5. আসসালামু আলাইকুম। এই পত্রিকা নির্বাহী সম্পাদক রবিউল ভাইয়ার একজন বড় ভক্ত। উনার সাথে ২বছর আগে গোপালগঞ্জে একটি নাটকের শুটিংয়ে দেখা ও পরিচয় হয়েছিল। তার সাথে অভিনয়ও করেছিলাম। খুব ভাল মনের মানুষ রবিউল ভাই। আপনার জন্য শুভ কামনা।

      ReplyDelete
    6. আলাইকুম। এই পত্রিকার নির্বাহী সম্পাদক রবিউল ভাইয়ার একজন বড় ভক্ত আমি। আপনার অনেক নাটক দেখেছি আমি। একবার আাপনার নাটকের শুটিং দেখারও সুভাগ্য হয়েছিল।আপনাকে সরাসরি দেখেছি একবার আপনার কোন একটা নাটকের শুটিংয়ে। কিন্তু কথা হয়নি। আপনি খুব বিজি ছিলেন। তাই কথা বলার বা ছবি তোলার সুযোগ হয়নি। আপনার সাথে কথা বলা যাবে কি।আপনার গাঙচিলকন্ঠের কাজ করছেন অনলাইনে জানতে পেরে নিয়মিত এই পত্রিকা পড়ি। আপনার জন্য শুভ কামনা।

      ReplyDelete
      Replies
      1. অনেক অনেক ধন্যবাদ ।

        Delete

    Post Top Ad

    Post Bottom Ad